আজকের রাশিফলঃ ১৪-১২-২০১৭ (বৃহস্পতিবার)

বৃহস্পতিবারের রাশিফলঃ ০৫/০১/২০১৭

আজকের রাশিফলঃ ১৪-১২-২০১৭ (বৃহস্পতিবার)

আজ আপনার জন্ম হলে পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতক জাতিকা। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বুধ ও বৃহস্পতি। ১৪ তারিখে জন্ম হবার কারনে আপনার উপর বুধের প্রভাব প্রবল।

আপনার শুভ সংখ্যা: ৫,১৪,২৩।  শুভ বর্ণ: সবুজ ও হলুদ।  শুভ বার ও গ্রহ : বুধ ও বৃহস্পতি।  শুভ রত্ন : পান্না ও পিত-পোখরাজ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র তুলা রাশিতে অবস্থান করবে। ১২শী তিথি চলবে।

মেষ রাশি (২১ মার্চ – ২০ এপ্রিল): সপ্তাহর শেষ দিন হওয়াতে কর্ম ব্যস্ততা বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো বেচাকেনা করতে পারবেন। কোনো অংশীদারের দ্বারা লাভবান হতে চলেছেন। অবিবাহিতদের বিয়ের যোগ প্রবল। চাকরীজীবীদের মনস্কামনা পূর্ণ হতে পারে। ঝুঁকিপূর্ণ বিনিয়োগ থেকে সতর্ক থাকতে হবে। পুস্তক ও স্বর্ণালঙ্কার ব্যবসায় ভালো আয় হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে): আজ বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোকের সাহায্য পেতে পারেন। অধীনস্ত কোনো কর্মচারীর বিশ্বস্ততার কারনে বড় রকমের ক্ষতির হাত থেকে রক্ষা পেতে যাচ্ছেন। শরীর কিছুটা খারাপ থাকবে। কর্মস্থলে সহকর্মীদের সাহায্য আশা করা যায়। আজ কোন হারানো দ্রব্য ফেরত পেতে পারেন।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন): সপ্তাহের শেষ কর্ম দিবস হওয়াতে কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশার সাথে সম্পৃক্তদের দিনটি ব্যস্ততায় কেটে যাবে। প্রেম ও রোমান্স শুভ। প্রেমিকার সাথে কোথঠর দেখা করতে পারেন। সন্তানের পরীক্ষার রেজাল্ট পেতে পারেন। নিঃসন্তান দম্পতিদের সন্তান লাভের যোগ প্রবল।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই): আজ কর্কট রাশির জাতক জাতিকার ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে অগ্রগতি হতে পারে। গৃহের জন্য কোন আসবাব পত্র ক্রয় করতে হতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভালো হয়ে উঠবে। কোন নিকটাত্মীয়র দ্বারা উপকৃত হতে পারেন। প্রত্যাশা পূরণ হবে। যানবাহন ক্রয়ের যোগ রয়েছে। বিদ্যার্থীদের পরীক্ষার রেজাল্ট দিতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগষ্ট): সিংহ রাশির জাতক জাতিকার আর্থিক অবস্থা ভালো বলা যায়। কোন কাজের মধ্যস্ততা করায় কিছু অর্থ আসতে পারে। সাংবাদিক ও ছাপাখানার কাজে ভালো আয় হবে। প্রতিবেশীর সাহায্য পাবেন। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেয়ে যাবেন। ছোট ভাই বোনের কোনো সাফল্যে আনন্দ বৃদ্ধি পাবে।

কন্যা রাশি (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর): কন্যা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। কোন বকেয়া বিল আদায় হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো আয় হবে। বাড়ীতে শ্যালক শ্যালিকা বা দেবর ননদের আগমন হতে যাচ্ছে। বিকালের দিকে কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। খাদ্য ব্যবসায়ী ও পানিয় ব্যবসায়ীদের আয় উন্নতি বৃদ্ধি পাবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর): সকাল সকালই কোনো ভালো কাজ করতে পারেন। মানসিক শক্তি বৃদ্ধি পাবে। কর্ম সংক্রান্ত কোনো ঝামেলার অবশান হতে চলেছে। শুভ বৃহস্পতি ও চন্দ্রর প্রভাবে আজ আপনার সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। যানবাহন ক্রয় করতে পারেন। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য আসবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর ): আজ বৃশ্চিক রাশির জাতক জাতিকারা কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। দূরে কোথাও যাওয়ার পরিকল্পণা। আজ ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন। প্রবাসীদের জন্য দিনটি শুভ। সাংসারিক কাজে ব্যয় বৃদ্ধির যোগ প্রবল।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর): ধনু রাশির ব্যবসায়ীদের আজ আয় উন্নতি বৃদ্ধি পাবে। বকেয়া বিল আদায়ের চেষ্টা সফল হতে পারে। ঠিকাদারী কাজে নতুন কোনো কাজের সন্ধান পেতে পারেন। বড় ভাই বা বন্ধুর সাহায্যে পাওনা টাকা আদায় করতে পারবেন। আজ চাকরীজীবীদের কোন অর্থ লাভের যোগ রয়েছে। বন্ধুদের সাথে আড্ডায় ব্যস্ত থাকতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারী): মকর রাশির জাতক জাতিকাদের আজ চাকরীতে কোন ভালো ঘটনা ঘটতে পারে। আয় উন্নতি বৃদ্ধি পাবে। বেকারদের স্কুল বা কলেজে চাকরী হতে পারে। আজ ব্যাংকার ও আয়কর আইনজীবীদের ভালো আয় রোজগার হতে চলেছে। রাজনৈতিক নেতাকর্মীদের গণ সংযোগে ব্যষÍ থকাতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারী): কুম্ভ রাশির জাতক জাতিকার বিদেশ গমন যোগ প্রবল। বৈদেশীক বাণিজ্যে ব্যস্ততা বাড়বে । ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে কোথাও যেতে হতে পারে। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ রয়েছে। বিশ্ব-বিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো বিজ্ঞান মেলায় অংশ নিতে পারেন। পড়াশোনায় সাফল্য আসতে থাকবে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারী – ২০ মার্চ): মীনের জাতক জাতিকার জন্য দিনটি ভালো মন্দ মিলিয়ে। বীমা বা শেয়ার বাণিজ্য থেকে ভালো আয় হতে পারে। উইলকৃত ভূমি পেতে পারেন। আজ চিকিৎক ও ঔষধ বিক্রেতাদের আয় উন্নতি বৃদ্ধি পাবে। ঋণ লাভের যোগ প্রবল। আজ পাওনাদারের টাকা পরিশোধ করতে পারবেন।

এই রেসিপি সম্পর্কে আপনার মন্তব্য লিখুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *